News & Articles

করোনার সংক্রমণ থেকে রেহাই পাওয়ার অন্যতম প্রধান উপায় সচেতনতা। কোভিড-১৯ মোকাবিলায় সুস্থতা বজায় রাখতে স্বাস্থ্যবিধি মেনে চলতেই হবে। করোনা পরিস্থিতিতে এবার শাহ্ সিমেন্ট তাদের ডিস্ট্রিবিউটর, ডিলার, রিটেইলারদের স্বাস্থ্য সুরক্ষায় বিনা মূল্যে মাস্ক ও জীবাণুমুক্তকারী হ্যান্ডরাব বিতরণের উদ্যোগ নিয়েছে।
করোনা সংক্রমণ থেকে রক্ষার প্রধান উপায় হচ্ছে সচেতনতা। তাই কোভিড-১৯ মোকাবিলায় সুস্থতা বজায় রাখতে স্বাস্থ্যবিধি মেনে চলতেই হবে।
করোনা পরিস্থিতিতে এবার শাহ্ সিমেন্ট তাদের ডিস্ট্রিবিউটর, ডিলার, রিটেইলারের স্বাস্থ্য সুরক্ষায় বিনামূল্যে মাস্ক এবং জীবাণুমুক্তকারী হ্যান্ডরাব বিতরণের উদ্যোগ নিয়েছে।
শাহ্ সিমেন্ট তাদের ডিস্ট্রিবিউটর, ডিলার, রিটেইলারের স্বাস্থ্য সুরক্ষায় বিনা মূল্যে মাস্ক এবং জীবাণুমুক্তকারী হ্যান্ডরাব বিতরণের উদ্যোগ নিয়েছে। সারা দেশে সংশ্লিষ্ট জেলার শাহ্ সিমেন্টের কর্মকর্তাদের উপস্থিতিতে এই সামগ্রী বিতরণ করা হচ্ছে।
কোম্পানি সূত্রে জানা যায়, করোনা পরিস্থিতিতে শাহ্‌ সিমেন্ট তাদের ডিস্ট্রিবিউটর, ডিলার, রিটেইলারের স্বাস্থ্য সুরক্ষায় বিনামূল্যে মাস্ক এবং জীবাণুমুক্তকারী হ্যান্ডরাব বিতরণের উদ্যোগ নিয়েছে। সারা দেশে সংশ্লিষ্ট জেলার শাহ্ সিমেন্টের কর্মকর্তাদের উপস্থিতিতে এই বিতরণ কাজ সম্পন্ন করা হচ্ছে।
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের পদক্ষেপ হিসেবে শাহ্ সিমেন্ট তাদের ডিস্ট্রিবিউটর, ডিলার, রিটেইলারের স্বাস্থ্য সুরক্ষায় বিনামূল্যে মাস্ক ও জীবাণুমুক্তকারী হ্যান্ডরাব বিতরণের উদ্যোগ নিয়েছে । সারা দেশে সংশ্লিষ্ট জেলার শাহ্ সিমেন্টের কর্মকর্তাদের উপস্থিতিতে এই বিতরণ কাজ সম্পন্ন করা হচ্ছে ।
করোনাভাইরাস মহামারিতে শাহ সিমেন্ট নিজেদের পরিবেশক, পণ্য ব্যবসায়ী ও খুচরা বিক্রেতাদের স্বাস্থ্য সুরক্ষায় বিনামূল্যে মাস্ক ও জীবাণুনাশক হ্যান্ডরাব বিতরণের উদ্যোগ নিয়েছে। সিমেন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের উপস্থিতিতে সারাদেশে সংশ্লিষ্ট জেলায় এই কাজ সম্পন্ন করা হচ্ছে।
Shah Cement Industries Ltd of Bangladesh has taken an initiative to provide food items and handwash to construction workers and their families considering that many workers have become jobless during the coronavirus situation, says a press release.
Shah Cement has taken an initiative to provide food items and handwash to construction workers and their families considering that many such workers have become jobless during the coronavirus situation, says a press release.
করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নির্মাণশ্রমিকদের পরিবারের জন্য শাহ্ সিমেন্টের উদ্যোগে খাদ্যসামগ্রী ও হাত ধোয়ার সাবান বিতরণ করা হয়েছে।
The vertical roller mill was manufactured by a Danish company named FLSmidth Global Cement Technology
বিশ্বের সবচেয়ে বড় ভার্টিক্যাল রোলার মিল (ভিআরএম) স্থাপন করে গিনেজ বুকের রেকর্ডে জায়গা করে নিয়েছে বাংলাদেশের শাহ্ সিমেন্ট। রোববার বাংলাদেশের অন্যতম শীর্ষ সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠানটির..
Shah Cement Industries has set a Guinness World Record for commissioning the world’s largest vertical roller cement mill. Vertical roller mills are used to grind materials into extremely fine powder.
গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে নাম উঠেছে শাহ্‌ সিমেন্টের। বিশ্বের সবচেয়ে বড় ভার্টিক্যাল রোলার মিল (ভিআরএম) স্থাপন করে এই রেকর্ড গড়েছে সিমেন্ট উৎপাদনে বাংলাদেশের অন্যতম শীর্ষ এই প্রতিষ্ঠানটি।
Shah Cement Industries Ltd. of the Abul Khair Group is one of Bangladesh’s largest cement producers. The FLSmidth vertical roller mill (VRM) was chosen to produce a full range of cement types at the Muktarpur Plant. Driven by two 5.8 MW FLSmidth MAAG Max Drive gear systems
After initial delay, half of the 10 first track mega projects have finally gotten some momentum, ushering hope for positive change in the country’s economy and people’s livelihood. Besides, work of the floating LNG Terminal in Maheshkhali, one of 10 projects with a combined..
Shah Cement has inaugurated the world’s largest vertical roller mill (VRM), supplied by Denmark’s FLSmidth, at its Muktarpur plant in Munshiganj. The FLSmidth OK 81-6 Mill has an 8.1m grinding table and six grinding rollers powered by two 5.8MW FLSmidth MAAG Max Drive gear systems.
ভূত দেখার মতো চমকে গেছেন সেবাস্তিয়ান। হাতখানেক দূর থেকে পরিষ্কার দেখছি তাঁর মুখ মোটামুটি রক্তশূন্য। সামনে ব্ল্যাক ম্যাজিক ক্যামেরা চালু। কিন্তু সেবাস্তিয়ানের চোখ অন্য দিকে। ওপাশে পুরোনো তোশকের আড়ালে কিছু একটা দেখেছেন তিনি। নিশ্চয়ই ভয়ংকর কিছু!